সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

সরাইলে পরকীয়ার জেরে নারীর মাথা ন্যাড়া।। আটক- ১

সরাইলে পরকীয়ার জেরে নারীর মাথা ন্যাড়া।। আটক- ১

সরাইল উপজেলা প্রতিনিধি, সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বেড়তলা গ্রামে এক বিধবা নারীর মাথা ন্যাড়া করে নির্যাতন করার ভিড়িও ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) জোর করে মাথা ন্যাড়া করে দেওয়ার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় রাশিদা বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, নির্যাতনের শিকার বিধবা নারী তাসলিমার বাড়ি বরিশাল জেলায়। তার স্বামীর মৃত্যুর পর ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর গ্রামে একটি বাড়িতে বসবাস করত। সেখানে থেকে নির্মাণ শ্রমিকের কাজ করত তাসলিমা। তার সহকর্মী সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে মেরাজুলের (৩৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই বিধবা নারীর। বিষয়টি জানাজানি হলে মেরাজুলের পরিবারে কলহ শুরু হয়। এর জের ধরে গত ২২ জুলাই ওই বিধবাকে মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার বেড়তলা গ্রামে তার বাবার বাড়িতে ডেকে আনেন। পরে তানজিনা ও তার বোন রাশিদাসহ আরও কয়েকজন মিলে ওই বিধবাকে নির্যাতন করে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেন। এ ঘটনার একটি ভিডিও বৃহস্পতিবার ফেসবুকে ছড়িয়ে পড়লে মূহুর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ঘটনাটি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ অবগত হলে রাশিদাকে আটক করেন।
এ বিষয়ে সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন বলেন, রাশিদাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ভিকটিমকে খোঁজার চেষ্টা চলছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com